[t4b-ticker]

শ্রেষ্ঠ এস আই এর পুরস্কার পেলেন মির্জাপুর থানার এস আই শ্রী রামকৃষ্ণ দাস

লেখক:
প্রকাশ: October 11, 2023

মোঃ আবুসালেহ (সজীব) মির্জাপুর, টাংগাইল প্রতিনিধিঃ

টাংগাইলের মির্জাপুর থানার এস আই শ্রী রামকৃষ্ণ দাসকে শ্রেষ্ঠ এস আই এর ৮ম বারের মতো পুরস্কার দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল আনুমানিক ১১:০০ ঘটিকার সময় টাংগাইল এসপি অফিসে সেপ্টেম্বর মাসিক কল্যাণ সভায় তাকে পুরস্কৃত করা হয়। এছাড়াও মোট ৬৫ জনকে পুরুষ্কার হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন: টাংগাইল জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, এসময় উপস্থিত ছিলেন: অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম, অতিরিক্ত পুলিশ সুপার অর্থ ও প্রশাসন, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, অতিরিক্ত পুলিশ সুপার গোপালপুর সার্কেল, সিনিয়র সহকারী পুলিশ সুপার সহ আরও অনেকেই।

এব্যাপারে মির্জাপুর থানার এস আই শ্রী রামকৃষ্ণ দাস বলেন, তিন জনকে মাদক সহ গ্রেফতার করে দুইটি মামলা দায়ের, দুই জনকে চোরাই মোটর সাইকেল কেনা বেচা করার সময় হাতে নাথে ধরা এবং ১৪ টি গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী গ্রেফতার করা সহ অন্যান্য ভালো কাজ করায় শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন। উক্ত আসামী ধরায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে পুলিশ সুপারের নিকট থেকে ৮ম বারের মতো শ্রেষ্ঠ এস আই -এর পুরস্কার গ্রহণ করেন। এ পর্যন্ত তিনি ভালো কাজের স্বীকৃতি স্বরূপ অনেকবার পুরস্কার গ্রহণ করেছেন। তিনি আরও বলেন পুরুষ্কার হাতে পেয়ে দায়বদ্ধতা আরও বেড়ে গেল আমার। আমি পুরস্কার পেয়ে সত্যিই খুব আনন্দিত। আমি আরও কাজ করতে উৎসাহিত হলাম এবং চেষ্টা চালিয়ে যাব দ্বায়িত্ব ও কর্তব্যের প্রতি।