[t4b-ticker]

দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে মাদরাসার অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

লেখক:
প্রকাশ: July 20, 2023

মোঃ মাইনুল ইসলাম
জামালপুর প্রতিনিধি

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী বাজারে দোকানের জমি লিজ নিয়ে।সানন্দবাড়ী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে, সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী মামুন ও তার বাবা আফছার আলী।
বুধবার (১৯ জুলাই) দুপুরে সানন্দবাড়ী প্রেসক্লাবে এক লিখিত অভিযোগে ভুক্তভোগী মো. মামুন বলেন, ২০১০ সালে সানন্দবাড়ী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধীনে থাকা একটি দোকানের জমি, যেটা ১৬ বছরের জন্য চুক্তিতে ভাড়া নেয় তারা। যার মেয়াদ রয়েছে ২০২৬ সাল পর্যন্ত, কিন্তু মাদরাসার অধ্যক্ষ আব্দুর রশিদ আকন্দ, ভুক্তভোগীকে না জানিয়ে, চুক্তির সময় শেষ না হওয়ার পরও, সে জালিয়াতির মাধ্যমে শাকাওয়াত হোসেন শাহিনের সাথে নতুন করে চুক্তি করে অধ্যক্ষ।

জনাব আফছার আলী বলেন,দীর্ঘ ৩৫ বছর যাবত আমরা ব্যবসা করে আসছি,মাদ্রাসার জমির সাথে আমাদের জমিও রয়েছে। গত ৭ তারিখে হঠাৎ আমাকে দোকান থেকে বের করে দেয় এবং দোকানে তালা লাগিয়ে দেয়। পরে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করে দেয় ইউপি চেয়ারম্যান জিয়াউল হক জিয়া।
ভুক্তভোগী আরো বলেন, জালিয়াতির মাধ্যমে চুক্তি পত্র করে শাকাওয়াত হোসেন শাহিন দোকানের অবৈধ দখলের পায়তারা করছে, এবং দোকান ছাড়ার জন্য প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে, ভুক্তভোগী পরিবারটি এর একটি সঠিক সমাধানের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মাধ্যমে দেশ বাসির কাছে এর সঠিক বিচার দাবী করেন তারা।